শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

আপডেট
রাফির ‘ময়না পাখি’ তমা, তমার ‘সোনা পাখি’ রাফি!

রাফির ‘ময়না পাখি’ তমা, তমার ‘সোনা পাখি’ রাফি!

বিনোদন ডেস্ক:

কানাডা প্রবাসী ব্যবসায়ী হিশাম চিশতীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সঙ্গে চিত্রনায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এই নির্মাতার “খাঁচার ভেতর অচিন পাখি” নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তমা। কাজটি করতে গিয়েই তারা কাছাকাছি আসেন এবং প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে গুঞ্জন ছড়ায়।

এই গুঞ্জন নিয়ে তমা বা রাফি কেউই সরাসরি মুখ খোলেননি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের পোস্ট দেখে অনেকে নিজের মতো করে আঁচ করে নিচ্ছেন। সোমবার রাতে (২৪ অক্টোবর) রায়হান রাফি ফেসবুকে লিখেছেন, “সরি ময়না পাখি টি এম। এটি তমা মির্জার নামের সংক্ষিপ্ত রূপ। সেটা বোঝা যায় রাফির পোস্টে তমার মন্তব্য দেখে।

তমা লিখেছেন, “ওকে, এত্তগুলো লাভ…” শুধু তাই নয়, পরে তমা মির্জা রঙিন সাদা ভালোবাসার ইমোজি ব্যবহার করে একসঙ্গে ছবি পোস্ট করেছেন। সেই পোস্টে রায়হান রাফি মন্তব্য করেছেন, “কী কিউট ছেলেটা।” তার প্রতি উত্তরে তমা মির্জা লিখেছেন, “সোনা পাখি।”

রায়হান রাফির পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন “খাঁচার ভেতর অচিন পাখি” ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, “৭ নম্বর ফ্লোর”-এ।

ধারণা করা হচ্ছে, একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। সেটাই এখন প্রেমে রূপ নিয়েছে। এই প্রসঙ্গ নিয়ে গত জুলাই মাসে তমা মির্জা সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দাবি করেন, “রাফির সঙ্গে তো গুঞ্জন অনেক আগে থেকেই। কিন্তু এই গুঞ্জনের কোনো ভিত্তি নেই। আমরা খুবই ভালো বন্ধু। এর বাইরে আমাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই। আমার বন্ধু সংখ্যা কম, রাফিরও তাই। তাই ঘুরেফিরে আমাদের সার্কেলেই আমরা মিশি, ঘুরে বেড়াই। যখন সার্কেল কম হয়, একই এবং কম সংখ্যক মানুষের সঙ্গে বারবার ঘোরা হয়, তখন নানা ধরনের কথা মানুষ বলে। এছাড়া যেহেতু ব্যাক টু ব্যাক রাফির সঙ্গে আমার দুই-তিনটা প্রজেক্ট খুবই আলোচিত হয়েছে, তাই আমদের নিয়ে মিডিয়ার মানুষের আগ্রহ বেশি। সেই আগ্রহ থেকেই নানা কথা ছড়ায়।”

গত ১ জুন ছিল তমা মির্জার জন্মদিন। বিশেষ এই দিনের প্রথম প্রহরেই একসঙ্গে কেক কাটেন রাফি ও তমা। সেই সময় কেক খাইয়ে দেওয়ার ছবিসহ বেশ কিছু রোমান্টিক ছবি ও একটি ভিডিও ফেসবুকে দেখা যায়। সেদিন রাফি তমার উদ্দেশ্যে লিখেছিলেন, “আমার হৃদয়ের সবটুকু ভালোবাসা দিয়ে বলছি, তোমার এই বিশেষ দিনটি সুখের হোক। আনন্দময় হোক পুরো বছর। শুভ জন্মদিন।”

তারপর থেকে একাধিকবার তাদের সহকর্মী ও বন্ধুদের ব্যক্তিগত ও ঘরোয়া আয়োজনে দেখা গেছে। তবে রাফি এই সম্পর্ক নিয়ে এর আগে গণমাধ্যমে বলেছিলেন, “না না আমাদের মধ্যে কিছু নেই। তবে ‘উই আর জাস্ট ফ্রেন্ড’ সেটাও বলছি না। এখানে ‘জাস্ট’ শব্দটিকে আমি নিচ্ছি না। আমরা আসলে ভালো বন্ধু। দেখা যাক, সময় আমাদের কোনদিকে নিয়ে যায়।”

বর্তমান রায়হান রাফি তার পরিচালিত ‘‘দামাল” সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটি ২৮ অক্টোবর মুক্তি পাবে।’

২০১০ সালে এফ আই মানিক পরিচালিত “বলো না তুমি আমার” সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। পরবর্তীতে “একবার বলো ভালোবাসি”, “মানিক রতন দুই ভাই”, “ইভটিজিং”, “তোমার মাঝে আমি”, “নদীজন”, “গেইম রিটার্নস”, “অহংকার”, “গ্রাস”, “গহীনের গান” সিনেমাগুলোতে দেখা যায় তাকে। এর মধ্যে ২০১৫ সালে “নদীজন” সিনেমাটির জন্য পান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এই নায়িকা ২০১৯ সালের ৭ মে বিয়ে করেন কানাডাপ্রবাসী ব্যবসায়ী হিশাম চিশতীকে। কিন্তু এক বছর না হতেই তাদের সম্পর্কে ফাটল ধরে। টেকেনি সে সংসার। ২০২১ সালের বছরের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়। এর পরই তমা মির্জার সঙ্গে পরিচালক রায়হান রাফির নাম জড়ায়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |